Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪৫ বছর পর অভিনয়ে ফিরছেন মুমতাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

গত ডিসেম্বরেই ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র পর নতুন ছবি ‘হীরা মান্ডি’ তৈরির কথা ঘোষণা করেছিলেন বলিউডের স্বনামধন্য পরিচালক সঞ্জয়লীলা ভনসালি। পাশাপাশি তিনি এও জানা গি য়েছিল যে, তাঁর পরবর্তী চলচ্চিত্র ‘হীরামান্ডি’র জন্যে লাহোরে শুটিং সেট তৈরি করা হচ্ছে। যেখানে প্রায় ৭০০ জন কর্মী নি য়োগ করে এই ছবির হীরামান্ডির সেট গঠন করা হ য়েছে। যার মধ্যে পতিতালয়ও রয়েছে। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’এর ব্যাপক সাফল্যের পর নতুন ছবির শুটিং চলতি বছরের জানুয়ারি বা ফেব্রæয়ারি থেকেই শুরু করার কথা ছিল সঞ্জয় লীলা ভনসালির। কিন্তু তা হয়তো বিলম্বিত হ য়েছে কোনও কারণবশত। যাই হোক, ইতিমধ্যেই ‘হীরামান্ডি’র ছবির শুটিং শুরু হ য়েছে। যদিও এই ছবির কলাকুশলী কারা কারা হবে সেটা এখনও জানা যায়নি। যদিও জল্পনা চলছে যে, এই ছবির মাধ্যমেই আবার অভিনয়ে প্রত্যাবর্তন করতে পারেন কিংবদন্তী অভিনেত্রী মুমতাজ।
এছাড়াও এই ছবিতে থাকবেন স্বনামধন্য অভিনেত্রী মনীষা কৈরালাও। তবে মনে হচ্ছে, একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এই ছবির বিষয়ে আরও বিশদ জানানো হবে। মনীষা কৈরালা স¤প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, অভিনেত্রী মুমতাজ এবং খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা সঞ্জয়লীলা ভনসালির সঙ্গে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। ছবিতে, মনীষাকে দেখা যাচ্ছে ভনসালি এবং মমতাজের সঙ্গে পোজ দিচ্ছেন তিনি। লাল শার্ট এবং কালো প্যান্টে মনীষাকে অত্যাশ্চর্য দেখাচ্ছিল এবং মুমতাজকেও সাদা পোশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল। মনীষা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কিংবদন্তিদের সঙ্গে।’ শোনা গিয়েছে, খুব শীঘ্রই সঞ্জয় লীলা ভনসালি একটি মুজরা সিকোয়েন্সে মনীষা কৈরালা এবং অদিতি রাও হায়দারির সঙ্গে হীরামান্ডির শুটিং শুরু করবেন।
আর এই ছবিগুলি দেখে মনীষার বন্ধু এবং ভক্ত সবাই মন্তব্য বিভাগে ভালবাসার বর্ষণ ছিটিয়েছেন। অভিনেত্রী দীপ্তি নাভাল লিখেছেন, ‘বাহ!’ এক ভক্ত লিখেছেন, ‘সবচে য়ে প্রতীক্ষিত। খামোশির কথা মনে পড়ছে এবং হীরামন্ডির জন্য অতি রোমাঞ্চিত’। আর এই জল্পনা যদি সত্যি হয়, তাহলে প্রায় ৪৫ বছর পর পর্দায় দেখা যাবে প্রবীণ অভিনেত্রী মুমতাজকে। এছাড়াও শোনা যাচ্ছে, এই ছবিতে মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, হুমা কুরেশি এবং সোনাক্ষী সিনহা সবাই অংশ নেবেন। তবে কাস্ট সম্পর্কে এখনও তেমন নিশ্চিত কিছু জানা যায়নি। যদিও হীরামান্ডি চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করবেন, সিদ্ধার্থ গুপ্তা এবং শারমিন সেগাল, এই বিষয়ে জানা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ