Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৯জন, সুস্থ ৪৮

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৪:৫৩ পিএম

৪র্থ ধাপে ধীরে ধীরে বাড়ছে করোনার প্রকোপ। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হলেও হু হু করে উর্ধ্বমুখি হচ্ছে করোনা। ইতিমধ্যে সরকার থেকে বাধ্যতামূলক মাস্ক পড়ার প্রজ্ঞাপন জারি করেছে। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।
নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৭ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩১ হাজার ১৬৯জন আক্রান্ত হয়েছেন।
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি বুধবার (২০ জুলাই) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।
এখন পর্যন্ত মোট ২ লাখ ৫৫হাজার ৭৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ৪জন, বন্দর উপজেলায় ১জন, সিটি কর্পোরেশন এলাকায় ১জন, রূপগঞ্জ উপজেলায় ৩জন, সদর উপজেলায় ০জন ও সোনারগাঁও উপজেলায় ০জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৫৬৩জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ