Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে টাকাসহ ৫ ছিনতাইকারী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে ৪ ছিনতাইকারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, রাশেদ খান রাফি, আশরাফুল শাহরিন শান্ত, হাবিবুর রহমান জীবন, মো. সুজন ও আরিফ হোসেন।
পুলিশ জানায়, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিন গত ৫ জুলাই রাতে মাইজদী শহর থেকে রিকশা যোগে মাইজদী নতুন কলেজ রোড দিয়ে বাড়ি যাওয়ার সময় নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপু কাশেম উকিল মোড় এলাকায় ৪ যুবক তার গতিরোধ করে। এসময় তাকে রিকশা থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ২টি মোবাইল ও ৫০ হাজার ৭০০ টাকা ছিনতাই করে। পরে তাকে আটকে রেখে তার স্ত্রীকে ফোন দিয়ে আরও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। স্বামীকে উদ্ধার করতে আসামিদের দেওয়া নাম্বারে ২০ হাজার ৪০০ টাকা বিকাশ করে নিজামের স্ত্রী।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম বলেন, গত ৫ জুলাইয়ের পর গত সোমবার আসামিদের মধ্যে রাফি পুনঃরায় নিজামের স্ত্রীর মোবাইলে কল দিয়ে ছিনতাইকৃত মোবাইল ফিরিয়ে দিবে বলে আরও ১০ হাজার টাকা দাবি করে। বিষয়টি ওইদিন রাতে তারা আমাদের জানালে রাতেই লক্ষ্মীনারায়ণপুর এলাকার কাশেম উকিল মোড়ে অভিযান চালিয়ে ৫ হাজার টাকাসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নোয়াখালী সুপার মার্কেটে অভিযান চালিয়ে মোবাইল ক্রেতা আরিফ হোসেনকে গ্রেফতার করে তার কাছ থেকে মোবাইলটি জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ