Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জামিন পেলেন দীপ্ত টিভির ৩ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারার মামলায় বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির পরিচালকসহ তিনজনের জামিন মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- পরিচালক কাজী জাহিন হাসান, চিফ অপারেটিং অফিসার কাজী উরফি আহমেদ ও কাজী রাবেত হাসান ওরফে কাজী জিসান।
গতকাল মঙ্গলবার চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবিরের আদালত শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন। এর আগে গত সোমবার একই আদালতে আত্মসমর্পণ করে দীপ্ত টিভির এমডি, পরিচালকসহ চারজন জামিনের আবেদন করেন। শুনানি শেষে চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একইদিন বিকেলে দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী জাহেদুল হাসান অসুস্থতার কারণে স্পেশাল পিটিশন দেন। আদালত কাজী জাহেদুল হাসানের জামিন মঞ্জুর করেন।
চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, আদালত বাকি তিনজনকেও জামিন দিয়েছে। ২০১৬ সালের সাবেক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার পুত্র মুজিবুর রহমানকে নিয়ে প্রকাশিত একটি সংবাদকে কেন্দ্র করে ওই টিভির কর্মকর্তাদের বিরুদ্ধে এ মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ