Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নগরীর জিইসি মোড় থেকে রিকশারোহী এক তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় জড়িত আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ধর্ষণকারীদের ছয়জনকে গ্রেফতার করা হলো। খুলশি থানার ওসি সন্তোষ কুমার চাকমা জানান, গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত টানা অভিযানে নগরীর আকবরশাহ ও ডবলমুরিং এলাকা থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। তারা হলো- সাইফুল ইসলাম শান্ত (২৬), মো. আবদুল খালেক (২১) ও মোহাম্মদ হোসেন (২০)।
এর আগে সোমবার রাতে ঘটনাস্থল থেকে ফারুক হোসেন, আবদুর রহমান ও আরিফ হোসেন নামে তিনজনকে গ্রেফতার করা হয়। ২৩ বছর বয়সী এক গৃহবধূ ওই রাতে রিকশায় বাসায় ফিরছিলেন। রিকশাটি জিইসি মোড়ের বাটাগলি এলাকায় পৌঁছতেই তিন যুবক রিকশার গতিরোধ করে তাকে তুলে নিয়ে যায়। এরপর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে একটি টং দোকানে তাকে ছয়জন মিলে পালাক্রমে গণধর্ষণ করে।
ওই যুবতীর চিৎকারে রিকশা চালক মো. আবদুল হান্নান জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন করে ঘটনাস্থলে পুলিশ পাঠানোর অনুরোধ করেন।
ওসি জানান, ফোন পেয়ে তাৎক্ষণিক পুলিশ সেখানে গিয়ে তরুণীকে উদ্ধার করে ওই তিনজনকে হাতেনাতে ধরে ফেলে। পরে বাকি তিনজনকে গ্রেফতার করা হয়। ওই তরুণী বাদি হয়ে ছয়জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ