Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে পৃথক অভিযানে গ্রেপ্তার-৬

অস্ত্রসহ যুবককে ধরলো সড়ক থেকে

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৯:৫৯ পিএম

চট্টগ্রামের রাউজানে অস্ত্র-কার্তুজসহ মো. রবিউল হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে পৃথক পৃথক অভিযানে দুজনকে মদ-গাঁজাসহ,ওয়ারেন্টভুক্ত ৩ জন সহ মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


রাউজান থানা সূত্রে জানাগেছে, সোমবার দিবাগত রাতে এসব অপরাধীদের গ্রেফতার করা হয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে। অস্ত্র কার্তুজসহ রবিউলকে গ্রেফতার করা হয় হলদিয়া ইউপির এয়াছিন নগর গ্রামের ৮নম্বর ওয়ার্ডে একটি সড়ক থেকে। তার কাছে পাওয়া যায় একটি দুনলা এলজি ও দুই রাউন্ড কার্তুজ। রবিউল ওই এলাকার মোঃ বাহাদুর মিয়ার ছেলে। মদ ও গাঁজাসহ গ্রেপ্তার করা দুজন হচ্ছে তরণী দাশের ছেলে রতন দাশ (৬৫) ও মো. বাবুলের ছেলে মো. জামাল (৩০)। তাদের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা ও ৩৫ লিটার ছোলাই মদ জব্দ করা হয়। ওয়ারেন্টভুক্ত আসামীরা হচ্ছে উপজেলার বাগোয়ান ইউনিয়নের কচুখাইন গ্রামের আব্দুল করিমের ছেলে সরোয়ার উদ্দিন, তার স্ত্রী শারমিন আকতার, দেওয়ানপুর গ্রামের আবদুল মোনাফের ছেলে এমরান হোসেন।

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ইনকিলাবকে জানান, প্রেপ্তার হওয়া ৬ আসামীকে (মঙ্গলবার) চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ