Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৯:১৬ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে সমেলা খাতুন (১৯) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার গোল্লারপাড় গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে হত্যা করা হয়েছে মর্মে নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে তিন জনের নামে মামলা নিয়ে স্বামী সুজাত আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক সূত্র জানায়, প্রায় এক বছর আগে গোল্লারপাড় গ্রামের কাসু মিয়ার ছেলে সুজাত আলীর সাথে সমেলার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায়ই কলহ লেগে থাকতো। গতকাল সোমবার দিবাগত রাতেও উভয়ের মাঝে কলহ বাঁধে। একপর্যায়ে মধ্যরাতে সমেলার স্বামী সমেলাকে আশংকাজনক অবস্থায় প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। শেরপুরে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সমেলাকে মৃত ঘোষণা করেন।

স্বামী সুজাত আলী পুলিশকে জানায়, উভয়ের ঝগড়ার পর তার স্ত্রী সমেলা নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে সে টের পেয়ে নিজেই স্ত্রীকে নামিয়ে হাসপাতালে নেয়। তবে সমেলার পারিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে সুজাত আলী সমেলাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, সমেলার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। সমেলার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তিন জনের নামে মামলা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে স্বামী সুজাতকে গ্রেফতার করা হয়েছে। বাকী দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ