Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেই নবজাতকের ব্যাংক একাউন্টে জমা হয়েছে ৬৮ হাজার টাকা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৮:০৪ পিএম

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় মায়ের পেট ফেটে জন্ম নেয়া শিশু ও তার দুই ভাই বোনের সহায়তার জন্য খোলা ব্যাংক একাউন্টে ৬৮ হাজার টাকা জমা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তারুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সর্বশেষ ব্যাংক স্টেটম্যান্ট অনুযায়ি ওই ব্যাংক একাউন্টে ৬৮ হাজার টাকা জমা পড়েছে। আশা করছি এর মাধ্যমে ওই পরিবারটি উপকৃত হবে।

এর আগে সোমবার (১৮ জুলাই) বিকালে সোনালী ব্যাংকের ত্রিশাল শাখায় রতœা আক্তার রহিমার নবজাতক ও অপর দুই সন্তানের সহায়তা হিসাব নামে ব্যাংক একাউন্ট খোলা হয়। যার হিসাব নাম্বার- ৩৩২৪১০১০২৮৭২৮।

জানা যায়, ওই ব্যাংক একাউন্ট নিহতের বাবা মোস্তাফিজুর রহমান বাবলু, তার স্ত্রী সুফিয়া বেগম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তারুজ্জামান যৌথ ভাবে পরিচালনা করতে পারবেন।

নিহতের বাবা মোস্তাফিজুর রহমান বাবলু বলেন, ওই নবজাতক ছাড়াও এবাদত (৮) ও জান্নাত আক্তার (১০) নামে আরও দুই নাতি আছে। তাদের জন্য প্রশাসনের পক্ষ থেকে এই একাউন্ট খোলে দিয়েছেন। এই জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, গতকাল এবং আজকেও ত্রিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাদের দেখতে এসেছিলেন। এ সময় তিনি আমাদের নগদ ১০ হাজার টাকা, একটি প্রতিবন্ধী ভাতা এবং প্রতি মাসে ৩০ কেজি চালের একটি কার্ড দিয়েছেন।

এর আগে গত ১৬ জুলাই বিকেলে অন্তঃসত্ত্বা স্ত্রী রতœা বেগম ও মেয়ে সানজিদাকে নিয়ে আল্টাসনোগ্রাফি করাতে ত্রিশালে আসেন জাহাঙ্গীর আলম। ডাক্তার দেখানো শেষে পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে জাহাঙ্গীর আলম, স্ত্রী রতœা ও মেয়ে সানজিদা মারা যায়। এ সময় ট্রাকচাপায় রতœা বেগমের পেট ফেটে এক কন্যা শিশুর জন্ম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ