Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে পরকীয়ার জেরে যুবলীগ নেতা খুন

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়ার নৈকাঠি গ্রামে পরকীয়ার জেরে মহসিন জমাদ্দার নামের এক যুবলীগ নেতাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে মাকসুদা বেগম নামের এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।
নিহত মহসিন নৈকাঠি গ্রামের মৃত মোতালেব জমাদ্দারের ছেলে ও সাতুরিয়া ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক।
পুলিশ জানায়, মহসিনের সঙ্গে ওই এলাকার মাকসুদা বেগমের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল। গতকাল সন্ধ্যায় মহসিন মাকসুদার বাড়িতে যায়। এরপর সে আর ফিরে আসেনি। সকালে মাকসুদার ঘর থেকে মহসিনের লাশ উদ্ধার করা হয়।
নিহতের গলায় ও হাঁটুতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, মহসিনকে মাকসুদা বেগম, তার মেয়ে ও মেয়ে জামাই পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করেছে। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।
রাজাপুর থানার ওসি (তদন্ত ) হারুন অর রশীদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে মহসিন জমাদ্দার খুন হয়ে থাকতে পারে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ