Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে অ্যাম্বুলেন্স চাপায় মুসুল্লীর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ২:৩৮ পিএম

ময়মনসিংহের ফুলপুুরে ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার জন্য রাস্তা পারাপারের সময় অ্যাম্বুলেন্সের চাপায় আব্দুল জব্বার (৫৫) নামে এক বৃদ্ধ মুসল্লির মৃত্যু হয়েছে।মঙ্গলবার (১৯ জুলাই) ভোর সোয়া ৫টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে উপজেলার ইমাদপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জব্বার উপজেলার পয়ারী ইউনিয়নের ইমাদপুর গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে ও ফুলপুর বাসস্ট্যান্ড এলাকার হাজী রোডের পান ব্যবসায়ী।
জানা যায়, আব্দুুুল জব্বার স্থানীয় ইমাদপুর বড় মসজিদে ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার জন্য ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহ থেকে ফুলপুরগামী একটি অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়ে মহাসড়কে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ হাসপাতাল থেকে তার আত্মীয়রা বাড়িতে নিয়ে গেছেন। এছাড়া অভিযুক্ত অ্যাম্বুলেন্সটি শনাক্ত করার কার্যক্রম অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ