Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গায় পন্টুনের ফাঁকে পড়ে শিশু নিখোঁজ ও অজ্ঞাত লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর সদরঘাট টার্মিনালে লঞ্চ থেকে নেমে, পন্টুন পার হওয়ার সময় দুই পন্টুনের মাঝের ফাঁকা জায়গা দিয়ে নদীতে পড়ে খাদিজা নামের এক শিশু নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ খাদিজা ভোলা জেলার চরফ্যাশন থানার শিবার হাট গ্রামের রিপন মিয়ার কন্যা। সে পিতা মাতার সাথে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিল।

এছাড়া একই দিন সকাল সাড়ে দশটায় পোস্তগোলা ব্রিজের পাশে সেনাবাহিনীর ভেসেল ঘাট বরাবর মাঝ বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। এসময় নিহতের পরনে ছিল গ্রামীন চেকের টি-শার্ট ও কালো জিন্সের প্যান্ট। তবে লাশটি ছয়-সাত দিন আগের হওয়ায় ফুলেঁফেপে যাওয়ায় আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।
সদরঘাট নৌ-পুলিশের ইনচার্জ শফিকুর রহমান খান জানান, সকালে পন্টুনের মাঝখান দিয়ে একটি বাচ্চা নদীতে পড়ে যাওয়ার ঘটনা খবর পাওয়ার পরপরই ফায়ার সার্ভিসের ডুবরি দল ও নৌ পুলিশের সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা শুরু করে। তবে এখনো পর্যন্ত বাচ্চাটির কোন হাদিস পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। এছাড়া সকালে হাসনাবাদ এলাকা থেকে অজ্ঞাত পরিচয় আরো এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় শনাক্তের জন্য ওয়ারলেস বিভিন্ন স্টেশনে খবর দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ