Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে স্কুল ছাত্র সুমেল হত্যা মামলার বিচার হবে দ্রুত বিচার ট্রাইব্যুনালে

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১০:৪২ পিএম

বিশ্বনাথের চাঞ্চল্যকর স্কুল ছাত্র সুমেল হত্যা মামলার বিচার হবে সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতে। সোমবার (১৮জুলাই) সিলেটের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এই আদেশ দেন। এসময় আদালতের কাঠগড়ায় সুমেল হত্যা মামলার প্রধান আসামি লন্ডনি সাউফুলসহ জড়িত ৩২ জন আসামী উপস্থিত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবি এএসএম গফুর ও সামিউল ইসলাম।

সোমবার ধায্য তারিখে জোড়া খুনের আসামি সাইফুলকে জেল থেকে আদালতে নিয়ে আসা হয়। আদালতে প্রবেশের সময় আসামীদের মধ্যে বেশ হাসিখুশি ছিল। কিন্তু দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতে মামলা স্থানান্তরের আদেশ শুনে আসামীগণ হতভম্ব ও চেহারা মলিন দেখা যায়। এ মামলায় ৩২জন আসামীদের মধ্যে ৩১জন জামিনে রয়েছেন এবং প্রধান আসামী সাইফুল জেল হাজতে রয়েছেন। সেই সাইফুলও ইতিমধ্যে ৪বার মহামান্য হাইকোর্ট ও জেলা জজ আদালতে কয়েক দফা জামিনের আবেদন করা হয়েছে। কিন্তু জামিন নামঞ্জুর করা হয়। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের খুনিদের ফাঁসি দাবী করে সিলেট ও বিশ্বনাথে মানববন্ধন, মিছিল, মিটিং ও প্রতিবাদ সভায় দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য দাবী জানিয়ে আসছিলেন এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ