Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় টয়লেটের ট্যাংক থেকে অর্ধগলিত নারীর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১০:০৭ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় অব্যবহৃত একটি টয়লেটের রিংয়ের (চাক্কী) ভেতর থেকে শামসুন্নাহার (২৫) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। (আজ ১৮ জুলাই) সোমবার সন্ধ্যায় স্থানীয় পুলিশ উপজেলার কেঁওচিয়া নয়াপাড়া ৯ ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসা থেকে নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ওই নারীর রোহিঙ্গা স্বামী মোঃ বাবুলকে গ্রেপ্তার করেছে।

নিহত শামসুন্নাহার কক্সবাজার সদর কুরুশকুল পেছার ঘোনা রশিদের বাড়ির মৃত সৈয়দ করিমের মেয়ে। তারা স্বামী-স্ত্রী গত দু'বছর ধরে নুরুল ইসলামের টিনসেডের ভাড়া বাসায় বসবাস করে আসছেন। বাবুল কক্সবাজারের উখিয়ার জামতলা রোহিঙ্গা ক্যাম্পের আব্দুস শুক্কুরের ছেলে।

জানা যায়, গত ১৪ জুলাই রাতের যেকোনো এক সময় শামসুন্নাহারকে তার স্বামী ভাড়া বাসায় হত্যা করে পার্শ্ববর্তী টয়লেটের অব্যবহৃত ট্যাঙ্কে পুঁতে ফেলে। নিহতের পরিবারের অভিযোগ শামসুন্নাহারের কাছে থাকা টাকাপয়সা হাতিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে।

নিহতের ভাগিনা একরামুল হক বলেন, বাবুল গত শুক্রবার বিকালে আমার আম্মুকে ফোন করে বলেন আমার খালা (শামসুন্নাহার) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। বিকাশে কিছু টাকা পাঠান। পরে আমার খালার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। আমাদের সন্দেহ হলে গত রোববার বিকালে প্রথমে নোয়াপাড়ার ভাড়া বাসায় দেখতে গেলে বাবুল বলে তোমার খালাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দেখানো মতে হাসপাতালগুলোতে খালার সন্ধান না পেয়ে বাবুলকে সঙ্গে করে কক্সবাজার নিয়ে যায়। সেখানে চাপ দেওয়ার পর সে স্বীকার করে আমার খালাকে মেরে পুঁতে রাখা হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় অব্যবহৃত টয়লেটের ট্যাঙ্কের ভেতর থেকে লাশ উদ্ধার করে।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের লোকজনের কাছ থেকে অভিযোগ পেয়ে সোমবার সন্ধ্যার দিকে কেঁওচিয়া নয়াপাড়া ৯ ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসার পার্শ্ববর্তী অব্যবহৃত একটি টয়লেটের ট্যাঙ্ক থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করা হয়। আগামী কাল মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ