Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে তেলবাহী লরি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৯:৪০ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে তেলবাহী লরি ট্যাংকারের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন সিএনজিচালিত অটোরিকশা যাত্রী মো. শাকিব মিয়া (২২)। তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

রোববার দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ চারজন। গুরুতর আহত অটোরিকশা যাত্রী মোজাম্মেল হক (২৩) কেন্দুয়া উপজেলার গগডা গ্রামের হবি মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত অন্য তিনজনের নাম পরিচয় পাওয়া জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (১৭ জুলাই) দুপুরের দিকে নান্দাইল চৌরাস্তা থেকে ভৈরবগামী একটি সিএনজি চালিত অটোরিকশা কটিয়াদী উপজেলার গাংকুলপাড়া ভাই-ভাই কার সেন্টারের কাছে পৌঁছলে কিশোরগঞ্জগামী তেলবাহী লরি ট্যাংকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী এসএসসি পরীক্ষার্থী মো. শাকিব মিয়া মারা যায়। আহতদের চিকিৎসার জন্য ভিন্ন ভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। এই সময় স্থানীয়রা তেলবাহী লরি ট্যাংকারটিকে আটক করে।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ তফিকুল ইসলাম তৌফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত লরি ট্যাংকার ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে লরির ট্যাংকারের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ