Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে দু’গ্রুপের গুলি বিনিময়

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

রাঙামাটির কাপ্তাইয়ের ৩ নম্বার চিৎমরম হেডম্যানপাড়া ফরেস্ট এলাকায় গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দুপুরে হেডম্যানপাড়া ফরেস্ট এলাকা নামে পরিচিত দু’টি সন্ত্রাসী দলের মধ্যে প্রায় ১০/২০মিনিট পর্যন্ত গুলিবিনিময় হয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। গুলিবিনিময়ের শব্দশুনে এলাকা ও পাড়ার লোকজন আতংকে নদীর ওপার নিরাপদ আশ্রয় নিয়েছে বলে জানা যায়। এদিকে চিৎমরম বাজার ব্যবসায়ীরা ভয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। এবং সকলের মাঝে গুলিবিনিময় শব্দশুনে আতংক বিরাজ করছে। কাপ্তাই ৩নম্বর চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লি মং মারমা চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার জানান এখানে জেএসএস নামে একটি দল আছে। তবে নতুন করে অন্যদল প্রবেশ করতে পারে। যার ফলে এ ঘটনা ঘটেছে। প্রায় ১০/হতে ২০ মিনিটের মত গুলিবিনিময় হয়েছে। তিনি আরোও জানান, আমরা ভয়ে এলাকা ছেড়ে নদীর ওপার নিরাপদে আশ্রয় নিয়েছি। বেলা দেড়টার দিকে কাপ্তাই বিজিবির একটি দল ঘটনাস্থলে গিয়েছে।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, চিৎমরম ইউপি সদস্য আলম ফোন করে জানান যে উক্ত এলাকায় ২/৩ রাউন্ড গুলিবিনিময় হয়েছে। সংবাদশুনে আমাদের জরুরি পুলিশ টহল দল ঘটনাস্থলে গিয়েছে। দুপুর দু’টার পর একটু স্বাভাবিক হলে ব্যবসায়ীরা দোকানপাট খুলতে শুরু করেছে। তবে এ ধরনের ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ