Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে পরিবারিক বিরোধে সংঘর্ষ : নিহত ১, আহত ১৫

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে চাচাতো ভাইয়ের সাথে জমির সীমানাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে আক্তার মিয়া (৪০) নামে এক যুবকের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় নারীসহ উভয়পক্ষের আরও ১৫ জন আহত হয়েছেন। গত রোববার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সংঘর্ষ আহত হয়ে গুনিয়াউক গ্রামের খুরশীদ আলীর ছেলে আক্তার মিয়া নিহত হয়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, গুনিয়াউক গ্রামের মো. আক্তার মিয়া ও দুলাল মিয়া দু’জন আপন চাচাতো ভাই একই বাড়িতে বসবাস করে আসছেন। গত এক মাস পূর্ব থেকেই দু’জনের মধ্যে জায়গার সীমানা নিয়ে দ্বন্দ্ব চলছিল। বিষয়টি নিষ্পত্তির জন্য দুলাল মিয়া স্থানীয় ইউপি সদস্য মালেকসহ মুরব্বিদের অবগত করেন। গত ১৭ জুলাই সন্ধ্যায় হটাৎ করে দুলাল মিয়া ও আক্তার মিয়া বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এবং রাত ৯ টার দিকে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র¿সহ সংর্ঘষে লিপ্ত হয়ে পড়লে নারীসহ প্রায় ১৫ জন আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় আক্তার মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। আহতরা সবাই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসধীন।

এ প্রসঙ্গে নাসিরনগর থানার ওসি মো. হাবিবুল্লাহ সরকার দৈনিক ইনকিলাবকে জানান, জায়গার সীমানা নিয়ে বিরোধ করে আপন চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে আক্তার মিয়া নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। নিহতের পরিবার বাদী হয়ে নাসিরনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান ওসি হাবিবুল্লাহ সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ