Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে রডের আঘাতে যুবক খুন

গাবতলী (বগুড়া) উপজেলা সংকাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বগুড়ার গাবতলীতে মামুন নামের এক যুবককে রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। গত শনিবার রাতে গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নের টাইয়েরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মামুন ওই গ্রামর আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা গেছে, গত ১৬জুলাই গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নের টাইয়েরপাড়া গ্রামে ফুটবল খেলা নিয়ে নাহিদ ও আশরাফুলের সঙ্গে খোকনের হাতাহাতি হয়। এরই জের ধরে ওইদিন রাত অনুমান ১০টার সময় খোকন দেশীয় অস্ত্র নিয়ে নাহিদের উপর হামলা করে। পরে নাহিদের বন্ধু মামুন এগিয়ে এলে তাকে মাথায় রড দিয়ে আঘাত করে পালিয়ে যায় খোকন। মামুন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে রাত অনুমান ১১টার সময় মামুন মারা যান। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার পর থেকেই হত্যাকারী খোকন ও তার পিতা বাবু মিয়া পলাতক রয়েছে। গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের জানান, খোকনকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ