Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১০:৩২ পিএম

গাজীপুর মহানগরীর বাসন থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন ও কাশিমপুর থানাধীন চক্রবর্তী এলাকায় ছিনতাইকালে দুইজনসহ মোট ৭ যুবককে পুলিশ হাতেনাতে গ্রেফতার করেছে। পরে তাদের রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাসন থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলো, মোঃ শাহজালাল (২৭), মোঃ রিয়াজ (২২), মোঃ সবুজ (২৭), মোঃ আনিছুর রহমান ওরফে ইয়াবা সোহাগ (২৮) ও মোঃ আলী হোসেন (৪০) এবং কাশিমপুর থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলো রিপন (২৬)। তিনি চাঁদপুর জেলার হাইমচরের রফিকের ছেলে ও রাজু (২৪)। তিনি নওগাঁ জেলার সাহাপুরের গোলাম হোসেনের ছেলে।

জিএমপি বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মালেক খসরু খান জানান, রোববার ভোরে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ গাজীপুর মহানগরীর বাসন থানাধীন আউটপাড়া এলাকায় কতিপয় সন্দেহভাজন যুবক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরের ভিত্তিতে বাসন থানা পুলিশ তাৎক্ষনিকভাবে সেখানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১টি চাপাতি, ২টি চাকু, ১টি লোহার রড, প্লাস্টিকের রশি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, অভিযানকালে অজ্ঞাতনামা ৩/৪ জন পালিয়ে যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে। এরা প্রত্যেকেই পেশাদার অপরাধী। এই সংক্রান্তে পুলিশ বাদী হয়ে বাসন থানায় মামলা করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ