Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলছিটিতে রাস্তা মেরামতের দাবি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

ঝালকাঠির নলছিটি পৌরসভার কান্ডপাশা থেকে গোহালকাঠি পর্যন্ত দীর্ঘ দিন যাবত সড়কের সংস্কার কাজ না হওয়ায় মানুষের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তি পোহাচ্ছে এলাকার হাজার হাজার মানুষ। ভুক্তভোগীরা অবিলম্বে সড়কের সংস্কার কাজ করার দাবিতে মানববন্ধন করেন। রবিবার সকালে নলছিটি বরিশাল সড়কের কাণ্ডপাশা স্টিল সেতু এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার বাসিন্দা, জনপ্রতিনিধি, শিক্ষক, যুবকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. কামাল হোসেন জানান, প্রায় ১৫ বছর আগে সড়কটি নির্মাণ করা হয়। নির্মাণের বছরখানেক যেতে নাযেতেই সড়কটি বেহাল হয়ে পড়ে। দীর্ঘদিনেও রাস্তাটির কোন সংস্কার কাজ করা হয়নি, তাই রাস্তা দিয়ে মানুষের যাতায়াত করতে কষ্ট হচ্ছে। অল্প বৃষ্টি ও জোয়ারের পানিতে সড়কটি ডুবে যায়। সড়কটির বেহাল দশার কারণে গাড়ি চলাচলতো দূরের কথা স্কুল কলেজের শিক্ষার্থী ও অসুস্থ রোগীদের যাতায়েত করা খুবই কঠিন হয়ে পড়েছে। এ অবস্থায় সড়টি অল্প সময়ের মধ্যে সংস্কার করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ