Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার

ঘটনাস্থল আড়াইহাজার উপজেলার কালিবাড়ি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৫:১৪ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মধ্যরাতে একটি জুয়ার আস্তানায় হানা দিয়ে ১২জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও জব্দ করা হয়। রোববার (১৭ জুলাই বিকেলে দুপুরে প্তোরকৃতদের বিরুদ্ধে থানার এস আই নূর ই আলম সিদ্দিকীবাদী হয়ে জুয়া আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৬ জুলাই আগস্ট) রাত ১১ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের আদর্শবাজার (কালিবাড়ি) এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার সত্যবান্দি গ্রামের শিল্পপতি সবুর ভূইয়া, একই এলাকার বাতেন খান, হারুন, নুর মোহাম্মদ, নাসির, আবুল কাশেম, গাজীপুরা গ্রামের রুবেল, বাঘানগর গ্রামের শফিকুল ইসলাম রাসেল, দস্তরদী গ্রামের প্রদীপ চন্দ্র দাস, কৃষ্ণপুরা গ্রামের রকমতউল্লাহ, বগাদী গ্রামের রাসেল ও ফারুক মোল্লা।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আদর্শবাজার (কালিবাড়ি) শিল্পপতি সবুব ভূইয়ার অফিসে বেশকিছুদিন ধরে জমজমাট জুয়া খেলা চলছিল। নিয়মিত চলা এই জুয়ার আসরে এই উপজেলা ছাড়াও আশাপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন। আর জুয়াড়িদের নিরাপত্তাসহ সবধরনের সযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি সব মহলকে ম্যানেজ করা হয়ে থাকে বলে প্রচার করতেন ওই শিল্পপতি। একপর্যায়ে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২০টি তাস, জুয়া খেলায় ব্যবহৃত চাদর ও নগদ ৭৯ হাজার টাকাও জব্দ করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সেই সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেশকিছুদির ধরে চলা ওই জুয়ার আসর গুঁড়িয়ে দেওয়া হয়। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ ১২জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে রোববার বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 



 

Show all comments
  • jack ali ১৭ জুলাই, ২০২২, ৫:১৭ পিএম says : 0
    যে দেশের সরকার হয় নরপিচাশ নরাধম গবেট সে দেশে ভালো কোন জিনিস আশা করা যায় না এ সরকার পুরা দেশটাকে ধ্বংস করে ফেলেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ