Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতৈরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে রাজমিস্ত্রির প্রাণ গেল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৩:৩৪ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিল্লাল শেখ (২৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যুর খবর পাওয়া গেছে।

রোববার (১৭ জুলাই) উপজেলার সাতৈর এলাকায়, মাছ বাজার সংলগ্ন স্থানে অবস্থিত নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার (১৭ জুলাই) উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর মাছ বাজার সংলগ্ন স্থানে অবস্থিত একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন তিনজন রাজমিস্ত্রি।

এ সময় স্থানীয় গণেশ সাহার মালিকানাধীন ওই ভবনের সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় আছে বলে জানান।

বৃষ্টির পানি এবং ময়লা আবর্জনায় পরিপূর্ণ থাকায় ট্যাংকে গ্যাস জমেছিল। সকালে তিনজন রাজমিস্ত্রি ট্যাংকটি পরিষ্কার করতে নামলে ট্যাংকের ভেতর জমে থাকা বিষাক্ত গ্যাসে উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের লোকমান শেখের ছেলে বিল্লাল শেখ (২৫) ট্যাংকের ভেতরই মারা বলে প্রত্যক্ষদর্শীরা গনমমাধ্যম কে।

এ সময় অপর দুইজন মিস্ত্রি বিষাক্ত গ্যাসের উপস্থিতি টের পেয়ে দ্রুত ট্যাংক থেকে বেরিয়ে আসেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্যাংকের ভেতর থেকে নিহত বিল্লালের মরদেহ উদ্ধার করে।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল সাত্তার। গনমমাধ্যম কে জানান, সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত এবং বৃষ্টির পানিতে পরিপূর্ণ ছিল। ময়লা আবর্জনা পচে ট্যাংকে বিষাক্ত গ্যাস জমেছিল। ট্যাংক পরিষ্কার করতে গেলে গ্যাসের কারণে ওই মিস্ত্রির মৃত্যু হয়।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম গনমমাধ্যম কে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ