Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ২:৫৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোবরার সকালে ওই লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলা পৌর সদরের কাকনহাটি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মানিক মিয়া (৩৫) গত শনিবার প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে স্ত্রী সন্তানদের কে নিয়ে নিজ রুমে ঘুমিয়ে যায়। তারপর গভীর রাতে হঠাৎ করে তার স্ত্রী তাকে রুমে না পেয়ে বাড়িতে বিভিন্ন জায়গায় খুজতে শুরু করে। সেই খোজাখুজির এক পর্যায়ে পাশের একটি রুমে মানিক কে ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্ত্রী। এসময় স্ত্রীর ডাক চিৎকারে পরিবারের লোকজন এসে দেখে মানিকের লাশ ঝুলে আছে। তবে তার পরিবার বলছে ভাইয়ের সাথে তার পারিবারিক জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ভাইয়ের উপর অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মানিক মিয়া পেশায় একজন সিএনজি চালক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মো. মোস্তাছিনুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে মর্গে পাঠানো হয়েছে। বিষয় টি নিয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদিন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ