Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের উপর হামলা মামলায় খুলনা বিএনপির ৫০ নেতাকর্মীর জামিন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ২:৫০ পিএম

খুলনায় পুলিশের দায়ের করা হামলার মামলায় মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা আহবায়ক আমির এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, দলের কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুলসহ ৫০ নেতাকর্মী ৬ সপ্তাহের অন্তবর্তীকালিন জামিন পেয়েছেন।

আজ রোববার (১৭ জুলাই) দুপুরে খুলনা জেলা জজ আদালত জামিন মঞ্জুর করেন। আসামী পক্ষে আইনজীবী ছিলেন এড. মোমরেজুল ইসলাম ও এড. তৌহিদুর রহমান তুষার।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ২৬ মে খুলনা মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি চলাকালে হামলা ঘটনা ঘটে। পরে পুলিশের ওপর হামলার অভিযোগ এনে বিএনপির ৯২জন নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮০০ জনের বিরুদ্ধে ওই রাতে মামলা হয়। খুলনা সদর থানার এসআই বিশ্বজিত কুমার বসু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ