Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় পুলিশের নির্যাতনে যুবক নিহত, এস আই গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৯:০৫ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াপদা মোড়ে পুলিশের নির্যাতনে পরিবহন শ্রমিক নিহত হয়েছে। নিহত ঐ যুবকের নাম সালাম শেখ (৪৫) সে উপজেলার রায়নগর গ্রামের মধ্য পাড়ার মৃত আছির উদ্দিনের ছেলে।

মাগুরা পুলিশ সুপার জানান, এই মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এসআই জামালকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার ১৬ জুলাই বিকাল আনুমানিক চার ঘটিকার সময় ওয়াপদা বাজার বাস স্টেশনে যানবাহনে যাত্রী উঠানো কে কেন্দ্র করে যাত্রীর সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় বাসিন্দার। এক পর্যায়ে স্থানীয় জনগণ উভয়ের মধ্যে আপস মীমাংসা করে দেন। এর একপর্যায়ে ভুক্তভোগী ঐ যাত্রী স্থানীয় নাকোল পুলিশ ফাঁড়িতে ফোনে অভিযোগ জানান। তারই জেরে নাকোল পুলিশ ফাঁড়ির সদস্য এস আই জামাল ওয়াপদা মোড়ে ছালাম কে মারপিট করতে করতে নাকোল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এর পর আহত ছালাম কে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেয়া হলে কর্মরত ডাঃ ছালাম কে মৃত্যু ঘোষণা করেন।

তারই জেরে নাকোল ও ওয়াপদা সহ আশপাশের জনতা এ সময় মহা সড়কের উপর গাছ এবং চেয়ারে আগুন জ্বালিয়ে দেয়। এতে করে মহা সড়কে সৃষ্টি হয়েছে প্রচন্ড যানজট।

এ সময় নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রশিদ মুহিত গণমাধ্যমে কোন কিছু বলতে রাজি নন বলে জানান। তবে বিক্ষুব্ধ শ্রমিক সহ স্থানীয় জনগণ এস আই জামালের বিচার দাবি করে স্লোগান দিতে থাকে।

তবে এ ঘটনা ঘটনা স্থানে পুলিশ মোতায়েন থাকলেও এ বিষয় গণমাধ্যমে মুখ খুলতে রাজি নন।



 

Show all comments
  • Harunur Rashid ১৬ জুলাই, ২০২২, ১১:৩৮ পিএম says : 0
    Looks like American pressure working for time being.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ