Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিত্রনায়িকাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৫:০৮ পিএম

বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে সুনাম কুড়িয়েছিলেন ঢালিউডের চিত্রনায়িকা পুষ্পিতা পপি। তবে অভিনয় ছেড়ে বছর কয়েক ধরে মিডিয়া থেকে আড়ালে রয়েছেন তিনি। বর্তমানে এই নায়িকা পরিবার আর চাকরি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। চাঁদপুরের হাজীগঞ্জ থানায় গত ১৩ জুলাই সাধারণ ডায়েরি করেন পুষ্পিতা পপি। ডায়েরি নম্বর-৬৭০।

ডায়েরির লিখিত বক্তব্য অনুযায়ী, পুষ্পিতা অভিনয় বাদ দিয়ে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে এবং তাকে বের হয়ে আসতে বলে। এ সময় তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আর কখনও এফডিসিতে যাওয়া আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে। এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘তারপর তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পুষ্পিতার। এ ছাড়া ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘কখনও ভুলে যেও না’, ‘পাংকু জামাই’, ‘ধূসর কুয়াশা’ সিনেমায় অভিনয় করেন তিনি। পুষ্পিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। সিনেমাটি ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ