Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় গা‌ছে বেঁধে নারী নির্যাত‌নের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৪:৫৫ পিএম

খুলনার কয়রা উপজেলার গিলাবা‌ড়ি কু‌পির মোড়ে প্রকাশ্যে গাছে বেঁধে গৃহবধূকে নির্মম নির্যাতনের ঘটনায় ১৪ জনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ২ আসামীকে গ্রেপ্তার ক‌রে‌ছে।
আজ শ‌নিবার সকা‌লে আসামি গ্রেপ্তা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেছেন কয়রা থানার প‌রিদর্শক (তদন্ত) ইব্রাহিম আলী। তি‌নি জানান, শুক্রবার রাতে মামলার পর আসামি আরাফাত হোসেন ও সাইদুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী‌দের গ্রেপ্তা‌রে অ‌ভিযান চলছে। মামলার আসামিরা হচ্ছে, আব্দুল খালেক গাজী, আরাফাত হোসেন, আকফার হোসেন গাজী, নুর আলম, শফিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলাম গাজী, লিয়াকত গাজী, সালাউদ্দিন গাজী, খোকন গাজী, নাসরিন সুলতানা, সাবিনা আক্তার, সাহিদুর রহমান, আব্দুল মালেক গাজী ও আফসার গাজী। কয়রা থানার মামলা নং ৭, তারিখ ১৫/০৭/২০২২।
প্রসঙ্গত, ঈদের পরের দিন সোমবার ( ১১ জুলাই) সকালে প্রতিপক্ষ জোরপূর্বক আব্দুল গফফার গাজীর জমিতে ঘর নির্মাণ করতে চায়। এসময় তার মেয়ে শামিমা নাসরিন ও তার ভাবী সালমা খাতুন ঘর নির্মাণে বাধা দেন। তখন প্রতিপক্ষ শামিমা নাসরিনকে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করে। তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বর্তমানে আহত শা‌মিমা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পিতা আব্দুল গফফার গাজী বাদী হয়ে শুক্রবার (১৫ জুলাই) রা‌তে ১৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার প‌রে কয়রা থানা পু‌লিশ অ‌ভিযা‌নে নে‌মে ২ জন‌কে ‌গ্রেপ্তার ক‌রে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ