Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িয়ায় কলেজ সরকারীকরণ আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, নিহত ১

ময়মনসিংহ আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ৪:১৭ পিএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ফুলবাড়িয়া কলেজ সরকারীকরণের দাবিতে বিক্ষোভ চলাকালে পুলিশের লাঠি চার্জ ও রাবার বুলেটে ছফর আলী (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছে। এসময় শিক্ষক-শিক্ষার্থীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে কলেজ আন্দোলনের বিক্ষোভকারীরা মিছিল বের করতে চাইলে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। কলেজ ক্যাম্পাসে ঢুকে পুলিশ লাঠিচার্জ করার পর শিক্ষার্থীরা ফুলবাড়িয়া-ময়মনসিংহ সড়ক ব্যারিকেড দেয়ার চেষ্টা করে। পুলিশ আন্দোলনকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। বর্তমানে উপজেলা সদরে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে। থমথমে অবস্থা বিরাজ করছে।
সংঘর্ষে আহতদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি। নিহত পথচারীর বাড়ী উপজেলার কুশমাইল কড়ইতলায়। পথচারীর আত্মীয় কমলা জানান, পুলিশের লাঠিপেটায় ছফর আলীর মৃত্যু হয়েছে। ধাওয়া পাল্টা ধাওয়ার সময় পুলিশ তাকে লাঠিপেটা করে। ছফর আলী পুলিশের গাড়ীর সাথেই সড়কে পড়ে ছিল।
ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজি লাঠিচার্জের কথা অস্বীকার বলেন, পথচারী ঘটনাস্থল থেকে একটু দূরে সড়কে পড়ে ছিল। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ