Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে বন্দুকযুদ্ধে জেএমবি সদস্য নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১০:৪০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাট সদরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার ভোরে সদরের সিএনবি বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে ওই ব্যক্তি জেএমবি সদস্য ছিলেন বলে দাবি করা হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে জেএমবি সদস্যরা সিএনবি বাজারে জড়ো হয়েছে বলে খবর পায় পুলিশ। এরপর সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবি সদস্যরা গুলি করে। আত্মরক্ষার জন্য পুলিশও গুলি ছোঁড়ে। কিছুক্ষণ পর ঘটনাস্থল গিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি শুটারগান, দুটি গুলি উদ্ধার করা হয়েছে এবং বন্দুকযুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ