Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ৯:৪২ পিএম

চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জে ঈদ স্পেশাল ট্রেনের ছাদ থেকে পা পিছলে পড়ে দেহ থেকে মাথা ও শরীরের বিভিন্ন অঙ্গ ছিন্নবিছিন্ন হয়ে এক ব্যক্তির মমান্তিক মৃত্যু হয়েছে।

নিহত মো. আবদুল লতিফ খান (৪৫)ন মরদেহ রাত সাড়ে ৮টায় পুলিশ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) বিকাল আনুমানিক সোয়া ৫টার দিকে হাজীগঞ্জ উপজেলার কৈয়ারপুল রেলক্রসিং এর পূর্বে পাশে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল লতিফ চাঁদপুর পৌর এলাকার ১১ নং ওয়ার্ডের ইচলী এলাকার মৃত মো. আবদুস সাত্তার খানের ছেলে।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈদের বিশেষ ট্রেনটি চাঁদপুরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে যাত্রী লতিফ ছাদ থেকে পা পিছলে ট্রেনের চাকার নিচে পড়ে যায় এবং তার দেহ থেকে মাথা ও শরীরের বিভিন্ন অঙ্গ ছিন্নবিছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্যাহ বাহার বলেন, ঘটনাস্থলেই থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেনসহ পুলিশ সদস্যদেরকে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ