Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে হেরোইন ব্যবসায়ী ও সেবীসহ ৫ জন গ্রেপ্তার

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রাম শহরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে পুলিশ ৫ জন হেরোইন ব্যবসায়ী ও সেবীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন মিস্ত্রিপাড়ার মেহের আলী ড্রাইভারের ছেলে পাগলা দুলাল (৩৩), খলিফা মোড় এলাকার পনির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫), সিএন্ডবি এলাকার আজিজুলের ছেলে আবু মুসা (৩২), ডাকবাংলা পাড়ার তোজাম্মেল হকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৪) ও কাঁঠালবাড়ি ইউনিয়নের সন্ন্যাসী গ্রামের বাসিন্দা হোসেন আলীর ছেলে রাজু মিয়া (২৩)। এসময় আটকৃতদের কাছ থেকে হেরোইন ও ইয়াবাসহ কিছু নেশা গ্রহণ করার যন্ত্রপাতি উদ্ধার করা হয়।
সহকারি পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে শহরের হিংঙ্গনরায় হেরোইন ব্যবসায়ী পাগলা দুলালের আস্থানা থেকে ৩জনকে হেরোইনসহ এবং খলিলগঞ্জ ও ডাকবাংলা এলাকা থেকে অপর ২জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মুর্শেদুল করিম মোহাম্মদ এতেশাম জানান, গ্রেপ্তারকৃতদের মাদ্রকদ্রব্য আইনে ৩টি মামলা দেয়া হয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ