Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে এরশাদের রূহের মাগফেরাত কামনায় দোয়া

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মরহুম হুসেইন মোহাম্মদ এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার দেবিদ্বার উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাবেদ আহাম্মদ নবীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম মাস্টার, একে আজাদ, মোজামেল হক ভূইয়া, ফতেহাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলেক মিয়া, ইউসুফপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রমিজ মাঝি, উপজেলা যুব সংহতির আহবায়ক সেলিম সরকার, জসিম উদ্দিন, জাকির হোসেন, জামাল হোসেন, ফিরোজ আহমেদ ও কামাল উদ্দিন প্রমুখ।

আলোচনা শেষে সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের রূহের মাগফেরাত কামনার্থে দোয়া পরিচালনা করেন, দেবিদ্বার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আশরাফুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ