Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে স্বামীর অত্যাচারে বিষপানে আত্মহত্যার চেষ্টা

খাগড়াছড়ি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১:০২ পিএম

খাগড়াছড়িতে স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেও অল্পের জন্য বেঁচে গেলেন ছয় সন্তানের জননী হালিমা (৩৫)। তিনি জেলার মহালছড়ি উপজেলার চৌংড়াছড়ি গ্রামের সামিউল আলীমের ২য় স্ত্রী । ১ম স্ত্রীর বিষয়টি গোপন করে হালিমাকে ২০১০ সালে বিয়ে করেন সামিউল।

হালিমা জানান, নাবালিকা অবস্থায় ফুসলিয়ে বিয়ে করার পর থেকে শারিরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছে সামিউল। নির্যাতনের কারনে সামাজিকভাবে বিচারে বহুবার অঙ্গীকার নামা দিয়েছিলেন সামিউল। কিন্তু এসব অঙ্গীকার নামা তোয়াক্কা না করে কিছুদিন যাবত সামিউল আমার বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য প্রতিদিনই মারধর করতে থাকে আমাকে । একপর্যায়ে সহ্য করতে না পারায় ৮ জুলাই বিকালে আত্মহত্যার জন্য বিষপান করি। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আমার ছেলে ও বড়ভাই আব্দল ছাত্তার হাসপাতালে নিয়ে চিকিৎসা করার কারনে বেঁচে যাই।

হালিমা আরো জানান, জীবন বাজী রেখে এই মানুষরুপি অমানুষের সংসার করে আসছি হাসপাতালে চিকিসাধীন অবস্থায় স্বামী সামিউল কোন খোঁজ খবর নেয়নি বরং ১৩ জুলাই হাসপাতালে এসে আমাকে এবং আমার বড় ভাইকে নানান গালিগালাজসহ হত্যার হুমকি দিয়েছে ।

খাগড়াছড়ি সদর হাসপাতালে এক সপ্তাহ চিকিৎসার পর মোটামুটি সুস্থ হলে ১৪ জুলাই হালিমাকে ছাড়পত্র দেন ডাঃ । এ ব্যাপারে জানতে সামিউলকে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ