Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এই ঈদে নজর দিন সানা খান, জান্নাত জুবায়ের ও অন্যান্য টিভি অভিনেত্রীদের দিকে যারা হিজাব ও আবায়ায় চমক দেখাচ্ছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১০:৩১ পিএম

এই ঈদে নজর দিন সানা খান, জান্নাত জুবায়ের ও অন্যান্য টিভি অভিনেত্রীদের দিকে যারা হিজাব ও আবায়ায় চমক দেখাচ্ছেন। আজ ঈদ উদযাপন করা আমাদের কিছু টিভি সেলিব্রিটি টকটকে হিজাব এবং আবায়া পরিধান করেছেন।

প্রাক্তন অভিনেত্রী সানা খান যখন সেরাদের মধ্যে প্রদর্শন করেন, জান্নাত জুবায়েরের মতো অভিনেত্রীরা তাদের অনন্য শৈলীতে এটিকে তাদের নিজস্ব করে তোলেন। টিভি সেলিব্রিটিদের দিকে নজর দিন যারা স্টাইলে ঐতিহ্যবাহী হিজাব এবং আবায়া পরেছেন। -এন্টারটেইনমেন্ট টাইমস

 



সানা খানের আবায়া এবং হিজাব সূক্ষ্ম কাপড় দিয়ে তৈরি এবং তা চমৎতারভাবে প্রকাশ করে। প্রাক্তন এই অভিনেত্রীর মেক আপ সবসময় পরিচ্ছন্ন থাকে এবং তাকে আরও সুন্দর দেখায়। একটি ছবিতে তাকে গোলাপী অলঙ্কৃত হিজাবের সাথে একটি সুন্দর কালো আবায়ায় দেখা যাচ্ছে। অন্যটিতে, তিনি হিজাবের সাথে একটি সবুজ শোভিত আবায়া পরছেন।

 



এদিকে সাইয়্যেদ আরিশফা খান, যিনি তার টিভি শো ভিরার জন্য পরিচিত, এই সাটিন গোলাপী আবায়া এবং জরি সহ সাদা হিজাবে সুন্দর দেখাচ্ছে। আবায়ার নীচে সুন্দর সাদা কাজ রয়েছে।

 

 

বিগ বস খ্যাত গওহর খান তার সবুজ এবং সাদা হিজাবে একজন সুন্দরী সেজেছেন। তিনি স্বামী জায়েদ দরবার এবং তার পরিবারের সাথে এই বছর ওমরাহের জন্য মক্কা ভ্রমণে এই কালোটি ড্রেসটিও পরেছিলেন।

 



প্রাক্তন বিগ বস প্রতিযোগী মেহজাবি সিদ্দিকী সানা খানের মতো ধর্মীয় পথ বেছে নিয়েছেন এবং গ্ল্যামারের জগত ছেড়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার ছবিগুলোতে তাকে সুন্দর আবায়া এবং হিজাবে দেখা যায়।

 

জান্নাত জুবায়ের, যাকে বর্তমানে খতরন কে খিলাড়ি ১২-এ দেখা যাচ্ছে, তার সাদা হিজাব এবং আবায়ায় বরাবরের মতোই সুন্দর দেখাচ্ছে। লাল ঠোঁটের রঙ দেখানোর মাধ্যমে অভিনেত্রী তার চেহারাকে উন্নত করেছেন।

 

হিনা খান, যিনি এই বছর কানে তার ফ্যাশনেবল আউটিংয়ের মাধ্যমে সবার মাথা ঘুরিয়েছেন, এই কালো হিজাব এবং আবায়াতে তাকে সুন্দর দেখাচ্ছে৷ তিনি তার সানগ্লাস দিয়েও কালো হয়ে গিয়েছিল। (সব ছবি: ইনস্টাগ্রাম)

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ