Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

১. থর : লাভ অ্যান্ড থান্ডার
২. মিনিয়ন্স : দ্য রাইজ অফ গ্রু
৩. টপ গান : ম্যাভরিক
৪. এলভিস
৫. জুরাসিক ওয়ার্ল্ড : ডোমিনিয়ন

থর : লাভ অ্যান্ড থান্ডার
টাইকা ওয়াইটিটি পরিচালিত সুপারহিরো অ্যাডভেঞ্চার অ্যাকশন ফিল্ম। মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ২৯তম, ‘থর’ সিরিজের চতুর্থ এবং ‘থর : র‌্যাগনারক’ ফিল্মের সিকুয়েল। ‘ঈগল ভার্সেস শার্ক’ (২০০৭), ‘বয়’ (২০১০), ‘হোয়াট ডু উই ডু ইন দ্য শ্যাডোজ’ (২০১৪), ‘হান্ট ফর দ্য উইল্ডারপিপল’ (২০১৬), ‘থর : র‌্যাগনারক’ (২০১৭) এবং ‘জোজো র‌্যাবিট’ (২০১৯) ওয়াইটিটি পরিচালিত ফিল্ম।
থরের হিরোগিরি আপাতত স্থগিত, সে এখন নিজের স্বকীয়তার সন্ধানে আছে। অবসরে সে তার মনের শান্তির খোঁজ করছে। তবে তার অবসরে ছেদ পড়ে যখন গোর দ্য ডগ বুচার (ক্রিস্টিয়ান বেল) নামে এক সুপারভিলেনের উদয় হয়, যে থরের মত দেবতাদের শেষ দেখতে চায়। এই নতুন বিপদের মোকাবেলায় থর দলে নেয় কিং ভ্যালকাইরি (টেসা থমসন), কর্গ (টাইকা ওয়াইটিটি) এবং তার সাবেক প্রেমিকা জেন ফস্টারকে (নাটালি পোর্টম্যান); জেনের নাম এখন মাইটি থর আর হতে থরের হাতুড়ি মিয়লনির। সঙ্গে যোগ দেয় পিটার কুইল (ক্রিস প্র্যাট) এবং তার গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সির দল। সবাই মিলে তার গড বুচারের বিরুদ্ধে বেরিয়ে পড়ে এক মহাজাগতিক অভিযানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ