Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে ইউপি চেয়ারম্যানের মানহানিকর বক্তব্যের প্রমাণ পেয়েছে ....ডিবি

নারায়ণগঞ্জ জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৪:৩৪ পিএম

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে সোনারগাঁও উপজেলার বারদি ইউপি চেয়ারম্যান বাবুলের মানহানিকর বক্তব্যের প্রমাণ পেয়েছে গোয়েন্দা পুলিশ। নারায়ণগঞ্জ আদালতে পিটিশন মামলার পর দীর্ঘদিন তদন্ত শেষে প্রাথমিকভাবে সত্যতা পেয়ে ডিবি পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করেছে।
জানা গেছে, চলতি বছরের ১১ ফেব্রুয়ারী বারদি পাইকপাড়া ইসলামীয়া মাদ্রাসায় ২দিন ব্যাপী এক ওয়াজ মাহফিলের ২য় দিনে বারদী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বাবুল প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি বারদী ইউনিয়নের ম্যাজিষ্ট্রেট, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার অনুমতি নিয়ে বারদীতে আসতে হবে, এখন থেকে প্রশাসনকে অবশ্যই আমার পক্ষে কাজ করতে হবে কারো ফোনে প্রশাসন আসবে না, আমি যদি বলি সুইচ অফ, দিজ ইজ অফ। চেয়ারম্যান বাবুলের এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে তা নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়। এ ঘটনায় ফারুক নামের এক আওয়ামীলীগ নেতা লায়ন বাবুলের এ বক্তব্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন। যার তদন্তের দায়িত্ব দেয়া হয় ডিবি পুলিশকে। দীর্ঘদিন মামলাটি তদন্ত করে ডিবি পুলিশের এসআই সৈয়দ রুহুল আমিন লায়ন বাবুলের বক্তব্যের (৫২) এর বিরুদ্ধে পেনাল কোড আইনের ৫০০ ধারার অপরাধে প্রাথমিক ভাবে সত্যতা পেয়ে তা আদালতে প্রতিবেদন দাখিল করেন।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের এসআই সৈয়দ রুহুল আমিন জানান, প্রাথমিক ভাবে তদন্ত শেষে প্রধানমন্ত্রীকে নিয়ে চেয়ারম্যান বাবুলের মানহানিকর বক্তব্যের সত্যতা পেয়ে তা আদালতে প্রতিবেদন আকারে দাখিল করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ