Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যানবাহন চালকদের আরও সতর্ক হতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১০:০৯ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, রাস্তায় চলাচলের সময় যানবাহন চালকদের আরো সতর্ক হতে হবে। বুধবার (১৩ জুন) মেহেরপুরের জেলা প্রশাসন কনফারেন্স রুমে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি একথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, অনেক সময় চালকরা অসতর্কভাবে গাড়ি চালান।

ফলে দুর্ঘটনার সম্মুখীন হতে হয়। এছাড়া কিছু কিছু মোটরবাইক চালক বেপরোয়াভাবে গাড়ি চালান, যা তাদের নিজেদের জন্য এবং অন্যান্য যানবাহন ও পথচারীদের জন্য বিপদের কারণ হয়ে দাঁড়ায়। তাই মোটরবাইকসহ অন্যান্য যানবাহন চালকদের আরো সতর্কভাবে গাড়ি চালাতে হবে। এর আগে তিনি জেলা প্রশাসনের কার্যালয়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন করেন। এসময় তিনি রুপকল্প-২০৪১ এর অগ্রযাত্রায় মেহেরপুর শীর্ষক গ্যালারির উদ্বোধন করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় স্থাপিত গ্যালারিতে জেলা ব্র্যান্ডিং, বঙ্গবন্ধু কর্নার, মুক্তিযুদ্ধ কর্নার, পর্যটনে মেহেরপুর শীর্ষক ফটো গ্যালারির পাশাপাশি রয়েছে ড্রিম ট্রাজেক্টরি, যাতে ২০৩০, ২০৪১, ২০৭১ ও ২১০০ সালের স্বপ্নের সোনার বাংলাদেশকে তুলে ধরা হয়েছে। দুইতলায় স্থাপিত ডিজিটাল স্মার্ট মিডিয়ার মাধ্যমে রুপকল্প-২০৪১ এর অগ্রযাত্রায় মেহেরপুরের স্বাস্থ্য, শিক্ষা, কৃষি খাতকে ফুটিয়ে তোলা হবে। এ সময় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ