Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিআরপি তালিকায় পাঁচে নামল ‘মিঠাই’

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

দর্শকদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনও ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে অনেক ওঠা পড়ার মধ্যে দিয়ে গেলেও আবারো ফেল পর্দার উচ্ছেবাবু ও তুফান মেলের রসায়ন। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় পঞ্চমে ‘মিঠাই’। সকলকে টেক্কা দিয়ে এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষে স্টার জলসার ‘ধুলোকণা’।
দর্শকরা প্রতি সপ্তাহে টিআরপি তালিকার জন্য অপেক্ষা করে থাকেন। তাদের পছন্দের কোন ধারাবাহিক কিংবা রিয়্যালিটি শো কত নম্বরে স্থান পেল! তা জানার জন্য মুখিয়ে থাকেন তারা। স্টার জলসার ‘ধুলোকণা’ ছাড়াও সকলের প্রিয় মিঠাইরানীকে আবার টেক্কা দিয়েছে ঋদ্ধি খড়ির ‘গাঁটছড়া’। চলতি সপ্তাহে রীতিমতো ওলট-পালট হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিকের স্থানও। জি বাংলার ‘দিদি নম্বর ১’কে টেক্কা দিয়েছে বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। নজর রাখার যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকায়।
টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-
১). ধুলোকণা (স্টার জলসা) ৯.৩, ২). গাঁটছড়া ( স্টার জলসা ) ৮.৩, ৩). আলতা ফড়িং (স্টার জলসা), ৮.০, ৪). গৌরী এল (জি বাংলা), ৭.৭, ৫). মিঠাই (জি বাংলা) , ৭.৫ , লক্ষ্মী কাকিমা সুপারস্টার (জি বাংলা ), ৭.৫, ৬). মন ফাগুন (স্টার জলসা) , ৭.২, ৭). সারেগামাপা (জি বাংলা), ৬.৯, ৮). উমা (জি বাংলা) , ৬.৩, ৯). এই পথ যদি না শেষ হয় (জি বাংলা), ৬.০, ১০). অনুরাগের ছোঁয়া (স্টার জলসা) ৫.৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ