Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভরাসার উচ্চ বিদ্যালয় ‘৯২ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী উচ্চ বিদ্যালয় ভরাসার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯২ ব্যাচের শিক্ষার্থীদের পূণর্মিলনী ও প্রাক্তন এবং বর্তমান শিক্ষকদের সম্মাননা গতকাল মঙ্গলবার ১২ জুলাই বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
এসো মিলি প্রাণের বন্ধনে আবার ও স্বপ্নের প্রিয় আঙ্গিনায় উক্ত প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে শিক্ষার্থীদের পরিচয় পর্ব, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দিনব্যাপী দর্শকদের মাতিয়ে তুলার মধ্যে দিয়ে সম্পন্ন হয়। প্রাক্তণ ছাত্র এসএসসি ‘ ৯২ ব্যাচের শিক্ষার্থী বর্তমান ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফ উদ্দীন মানিকের সার্বিক তত্ত্বাবধানে এসময় এসএসসি ‘ ৯২ ব্যাচের যারা দেশের বিভিন্ন জায়গায় গৌরবের সাথে কর্মরত রয়েছেন ঐ সমস্ত শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষিকা জান্নাতুল ফেরদাউস নীলা আক্তার, নাহিদা সুলতানা, কাজল রেখা, উম্মে কুলসুম, আকলিমা, সুরাইয়া আক্তার, রহিমা, সিরাজুল ইসলাম, হানিফ বেগ, মো. বাবুল হোসেন, এনামুল হক, হান্নান, জহিরুল ইসলাম, আজাদ, জাকির হোসেন, দিদার প্রমুুখ।
অনুষ্ঠানের প্রারম্ভে প্রাক্তণ ও বর্তমান শিক্ষকদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে উপস্থিত ছিলেন
প্রধান মো. শিক্ষক মনিরুল ইসলাম, আবদুল ওয়াদুদ খন্দকার, সাবেক শিক্ষক মো. নাসির উদ্দীন, শহীদুর রহমান, বিকাশ চন্দ্র দাস, আ: কুদ্দুূছ, আতাউর রহমান, হারুনুর রশীদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ