Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ১

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ময়মনসিংহ মহানগরীর মিন্টু কলেজ রেলগেইট এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে রাশেদ মিয়া (৩৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এসময় আরও দুই শিশু ট্রেনের ছাদ থেকে পড়ে যায়।
মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রাশেদ মিয়া জামালপুর মেলান্দহ উপজেলার নাজির সোনাড় মিয়ার ছেলে। সে ঢাকায় শ্রমিকের কাজ করতেন।
ময়মনসিংহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনটি মহানগরীর মিন্টু কলেজ রেলগেইট সংলগ্ন এলাকায় যেতেই ট্রেনের ছাদ থেকে নিহত রাশেদ মিয়াসহ আরও দুই শিশু পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রাশেদ ট্রেনে কাটা পড়ে মারা যায়। শিশু দুটি অক্ষত অবস্থায় থাকলেও একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে।
তিনি আরও জানান, ছাদ থেকে কিভাবে পড়ে গেছে বিষয়টি জানা যায়নি। তবে, ধারণা করা হচ্ছে ওই দুই শিশুকে বাঁচাতে গিয়ে তিনজনই ছাদ থেকে পড়ে যায়। লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ