Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করুন - পীর সাহেব চরমোনাই

কিশোরগঞ্জে মুহাদ্দিস লুৎফুরকে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৭:৩৯ পিএম

কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়া মাদরাসার প্রখ্যাত মুহাদ্দিস মাওলানা লুৎফুর রহমানকে কিশোরগঞ্জ সদরে নিজ বাড়ির বাসার ছাঁদে নিয়ে সোমবার রাতে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে প্রাণনাসের চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, দেশের একজন বয়োবৃদ্ধ ও স্বনামধন্য আলেমকে রাতে সন্ত্রাসীরা নিজবাড়ীতে এভাবে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করছে। এটা ওলামায়ে কেরামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। একটি গোষ্ঠী ওলামায়ে কেরাম ও কওমি মাদরাসার বিরুদ্ধে সিন্ডিকেটভিত্তিক অপপ্রচার করছে। সেই চক্রান্তের অংশ হিসেবেই এই সন্ত্রাসী কর্মকান্ড ঘটছে কিনা তা সরকারকে অবশ্যই খতিয়ে দেখতে হবে এবং অবিলম্বে দোষীদেরকে আইনের আওতায় আনতে হবে।

এদিকে অপর এক বিবৃতিতে দলের আমীর ইসলামী যুব আন্দোলন খাগড়াছড়ি জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আশরাফুল এর উপর দীঘিনালা উপজেলার আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কর্তৃক নির্মম ও বর্বর হামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, একটি গোষ্ঠী আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে হামলা ও নির্যাতনের পথ বেছে নিয়েছে। তিনি সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ