Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট ও সুনামগঞ্জসহ সারাদেশে বন্যার্ত ও অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলনের কোরবানীর গোশত বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৭:২৬ পিএম

সিলেট ও সুনামগঞ্জসহ সারাদেশে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং অসহায় বঞ্চিত মানুষের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে কোরবানীর গোশত বিতরণ করা হয়েছে। দেশের প্রতিটি জেলা শাখা পৃথক পৃথক কোরবানী করে বন্যার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এ কোরবানীর গোশত বিতরণ করা হয়। এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ যৌথভাবে কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি পালন করে। ঈদের দিন ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক টিম রাত ১২টা পর্যন্ত কাজ করে কোরবানীর গোশত বিতরণ করেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, সিলেট মহানগর নেতা ডা. রিয়াজুল ইসলাম নেতৃবৃন্দ তদারকির করেন। তারা বলেন, সিলেটে বন্যার প্রথম ধাপ থেকে শুরু করে এখন পর্যন্ত বন্যার্ত মানুষের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে। বন্যা শেষ না হওয়া পর্যন্ত কাজ চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুত রয়েছেন নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের ওয়ার্ডে ওয়ার্ডে কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের ওয়ার্ডে ওয়ার্ডে কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। নগর দক্ষিণের প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে একটি গরু কোরবানী করে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, ভারপ্রাপ্ত সেক্রেটারী ডা. শহিদুল ইসলামসহ নেতৃবৃন্দের তদারকির মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়। নগর সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম সরাসরি কোতোয়ালী থানায় গোশত বিতরণে অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমসহ নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তরের থানায় থানায় কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের থানায় থানায় কোরবানীর গোশত বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। নগর উত্তরের প্রতিটি থানায় কোরবানী করে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়। ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মুফতী নিজাম উদ্দিন, ডা. মুজিবর রহমান, রাকিবুল হাসান, এ্যডভোকেট শওকত আলী হাওলাদার সবেক মাষ্টার ওয়ারেন্ট অফিসার (অব.) আলহাজ্ব আমিনুল ইসলাম তালুকদার সহ নগর নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ