Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় গৃহবধূর গলা কেটে পালিয়ে গেল দুষ্কৃতকারীরা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৭:২৪ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় এক গৃহবধূকে ছুরি দিয়ে গলা কেটে রক্তাক্ত করে পালিয়ে গেল দুষ্কৃতকারীরা। গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল হাজী মনির আহমদের বাড়ীতে এ ঘটনা ঘটে। তার নাম জেসমিন আকতআর(৩২)। সে স্থানীয় প্রবাসী মৌলানা মো. হানিফের স্ত্রী। আহত গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গৃহবধূর ভাসুর মো. হাসান বলেন, জেসমিন আক্তার তার ছোট ২ ছেলে ১ মেয়েকে নিয়ে রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ২ টার পর দুষ্কৃতকারীরা ছাদের উপর সিঁড়ি রুম দিয়ে ডুকে তার গলায় ছুরি দিয়ে রক্তাক্ত করে। এসময় তার চিৎকারে আমরা দৌড়ে গেলে হামলাকারী পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করায়। তার গলা ও কান কেটে গেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মো. হাসান বলেন, আহত গৃহবধূকে হাসপাতালে দেখে এসেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছে। ভুক্তভোগী পরিবার অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ