Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৭:২০ পিএম

গফরগাঁও উপজেলায় লড়ি ট্রাকের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়। নিহত মোটরসাইকেল আরোহীর নাম রিফাত (১৯) এবং গুরুতর আহত নিহতের বড় ভাই রুবেল (২১)। স্থানীয়রা লড়ি ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। নিহত রিফাত উপজেলার ৪নং সালটিয়া ইউনিয়নের শিলাসী গ্রামের মোঃ রইছ উদ্দিনের ছেলে।

ঈদের তৃতীয় দিন মঙ্গলবার সকালে গফরগাঁও টু ভালুকা সড়কে শিবগঞ্জ বাজার এলাকার টাওয়ারের মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গফরগাঁও টু ভালুকা সড়কে মোটরসাইকেলে করে দুই সহোদর গফরগাঁওয়ে আসার পথে শিবগঞ্জ বাজার এলাকায় টাওয়ারের মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি লড়ি ট্রাক তাদের ধাক্কা দিলে মোটরসাইকেল চালক রুবেল ও আরোহী রিফাত গুরুতর আহত হয়। স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন ও রুবেলকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, লড়ি ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ