Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৬:৩০ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। আজ মঙ্গলবার দুপুরে তিনি পুষ্প স্তবক অর্পণের মধ্য দিয়ে জাতির পিতার প্রতি এ শ্রদ্ধা নিবেদন করে স্বাধীনতার এ মহান স্থপতি ও তার পরিবারের সকল শহীদ সদস্যের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, আমরা দক্ষিনাঞ্চলের মানুষ। বঙ্গবন্ধু শাহাদাৎ বরন করার পর আমরা এখানে কিভাবে আসছি তা আমার জানা আছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এখানে সেতু হবে। সেতু আজ বাস্তবায়িত হয়েছে। তারই কন্যা যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তিনি এসে আমাদের আলোকিত করেছেন।

সাংবাদিকদের আর এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, কেন যে, যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা তারাই তা ভাল জানে। র‌্যাব একটি এলিট ফোর্স। তাদের মধ্যেও যারা অন্যায় করেছে তারাও কারাগারে বন্ধী রয়েছে।

এ সময় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক ড. বেনজির আহমেদ, ঢাকা রেঞ্জের উপ মহাপরিদর্শক হাবিবুর রহমান, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকাসহ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ