Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকট শব্দে গান বাজিয়ে পদ্মা সেতুতে ওঠার চেষ্টাকালে ২ পিকআপ আটক

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৪:৫৪ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঈদ উপলক্ষে সাউন্ডবক্সে বিকট শব্দে গান বাজিয়ে পদ্মা সেতুতে ওঠার চেষ্টাকালে দুটি পিকআপ জব্দ করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার মাওয়া প্রান্তে পদ্মা সেতু উত্তর থানা মোড় থেকে পিকআপ দুটি জব্দ করা হয়।
পদ্মা সেতু উত্তর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকট শব্দে গান বাজাতে বাজাতে সেতুতে উঠছিল দুটি পিকআপ। সেখানে থাকা যাত্রীরা গান বাজিয়ে বিশৃঙ্খলার চেষ্টা করায় ট্রাফিক পুলিশ পিকআপ দুটি জব্দ করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। যানবাহন দুটি বর্তমানে থানায় আছে। তাদের বিরুদ্ধে যথাযথা আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে, একটি পিকআপে থাকা মো. নোমান নামে এক যুবক বলেন, রাজধানী ঢাকার মোহাম্মদপুর থেকে এসেছি। ঈদ উপলক্ষে পদ্মা সেতু দেখার জন্য স্বজনরা মিলে ঘুরতে এসেছি। আনন্দ করার জন্য সাউন্ডবক্স নিয়ে আসছিলাম। আমরা জানতাম না যে সাউন্ডবক্স নিয়ে আসা যাবে না। তাহলে আসতাম না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ