Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে কুরবানি পশুর চামড়া কেনা নিয়ে মারামারি আহত ৪

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২২, ৭:২৫ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ঈদুল আজহা'র পশু কোরবানির চামড়া কেনা নিয়ে কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামে এক পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১১জুলাই) সকালে উপজেলা তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামে ফাজিল ব্যাপারীর হাট আলতাফের বাপেরগো গোঁজের উত্তরে কালা ভূঁইয়া বাড়িতে হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের পক্ষে হালিমা বেগম বলেন, সকাল বেলায় কিছু লোকজন তার বাড়িতে অতর্কিতভাবে পরিবারের লোকজনের উপর হামলা করে। হামলায় তিনিসহ তার পরিবারে চারজন আহত হন। এ হামলায় আলমগীর হোসেন নেতৃত্ব দেন বলে অভিযোগ করেন হালিমা। অন্যান্য আহতরা হলেন, হালিমা বেগম (৩০), নুর নেছা (৬০), মো.রাছেল (২১), রহিমা বেগম (৩০)।

এ প্রসঙ্গে ঘটনার সূত্রপাত সম্পর্কে মো. শরীফ বলেন, ঈদুল আজহা'র কোরবানির চামড়া কেনা নিয়ে স্থানীয় আবদুল গনির দোকানের সামনে চামড়া ক্রেতা আব্দুল খালেক'র (৪০)সাথে (তাঁর) মোঃশরীফ ও রাসেলের সাথে তুচ্ছ মশকরায় কথা কাটাকাটি হয়। এতে খালেক ক্ষিপ্ত হয়ে শরীফ ও তার নিকটাত্মীয়দের উপর হামলা করেন। হামলায় উভয় পক্ষের দু'জনই আঘাতপ্রাপ্ত হয়েছে বলেও তিনি জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ঈদুল আজহা'র পশু কোরবানির চামড়া কেনা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রাস্তার পাশের আবদুল গনির দোকানের সামনে দু'পক্ষের মারামারি হয়। সে সূত্রের জের ধরে আজ সকালে আবদুল খালেকের পক্ষের কিছু লোকজন শরীফদের বাড়িতে পুনরায় হামলা চালায়। উভয় পক্ষের পাল্টাপাল্টি হামলায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

আব্দুল খালেকের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, চামড়া কেনা নিয়ে গতকাল (ঈদুল আজহা'র) দিনে গনির দোকানের সামনে শরীফ ও রাসেলদের সাথে কথা কাটাকাটি হয়। এতে শরীফ ও রাসেলসহ কতিপয় অভিযুক্তরা তার মাথা পাটিয়ে দেয়। বিষয়টি তিনি তার ভাগিনা আলমগীরকে জানালে পরবর্তীতে কি হয়েছে তিনি তা জানেন না।

আলমগীর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়কের দায়িত্বে রয়েছেন। তিনি অভিযোগটি অস্বীকার করে বলেন, তার নেতৃত্বে হামলা হয়নি। তবে অভিযুক্ত খালেক তার আপন মামা হয় বলে জানান।

কমলনগর থানা ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, বিষয়টির ব্যাপারে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ