Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের দিন পরিবহন সীমিত থাকায় পদ্মা সেতু টোল প্লাজায় যাত্রীদের ভোগান্তি

পদ্মা সেতু উত্তর প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ৯:৩১ পিএম

ঈদের দিন পরিবহন বাসগুলো সীমিত থাকায় মুন্সীগঞ্জের পদ্মাসেতু উত্তর থানার টোলপ্লাজার সামনে যথাসময়ে যাত্রীরা গন্তব্যে পৌছতে না পেরে ভোগান্তিতে পড়েছে। ঈদেরদিন রবিবার সন্ধ্যায় ঢাকা থেকে মাওয়া এক্সপ্রেসওয়ের পদ্মা সেতুর টোলপ্লাজায় সামনে যাত্রীদের বেশ ভীড় থাকলে সে তুলনায় পরিবহন বাসগুলো সীমিত আকারে দেখা যায়।

পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজার সামনে ভীড়ে থাকা একাধিক যাত্রীর সাথে কথা বলে জানা গেছে, কেউ গাজীপুর, কেউবা ঢাকা থেকে এসেছে খুলনা ও গোপালগঞ্জে যাবে। কিন্তু বিকেল ৪টা থেকে দাড়িয়ে আছে টোল প্লাজার সামনে কোন বাস পাচ্ছে না।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আবুল হোসেন নামে এক যাত্রী বলেন, আমি গামেন্টেসে চাকুরি করি। কাজ থাকায় ঈদের আগে বাড়ী যেতে পারিনি। আজ স্ব-পরিবারে বাড়ী যাওয়ার জন্য ঢাকায় বাস না পেয়ে সিএনজি যোগে এখানে এসেছি। এখানে আসার পর দেখি এখানেও বাসের সংকট। আমি প্রায় ২ঘন্টা যাবৎ দাড়িয়ে আছি।

খুলনার মোড়লগঞ্জ উপজেলার বাসিন্দা শাহিন মোল্লা বলেন, আমি প্রায় দেড় ঘন্টা যাবৎ দাড়িয়ে আছি খুলনা যাওযার জন্য কিন্তু কোন বাস পাচ্ছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ