Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পবিত্র ঈদুল আযহার জামাত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ১:২৭ পিএম

বিভাগীয় শহর রাজশাহীতে পবিত্র ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৭টায় মহানগরীর উপশহরে মারকাজ মসজিদ প্রাঙ্গনে ঈদের নামাজ আদায় করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ঈদের নামাজ শেষে সর্বস্তরের জনসাধারণের সাথে কোলাকুলি করেন মেয়র খায়রুজ্জামান লিটন।
হযরত শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন জামিয়া ইসলামীয়া শাহ মখদুম (রহ.) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি মোহাম্মদ শাহাদাত আলী। এখানে নামাজে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহনান মিনু, সাবেক মেয়র মোহম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ, জেলা প্রশাসক আবদুল জলিলসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।
দুই বছর করোনার অতিমারী কাটিয়ে খোলা মাঠে নামাজে অংশ নিতে পেরে খুশি মুসল্লিরা। এ মাঠে কয়েক হাজার মুসল্লি অংশ নেন। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ