Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় -অনলাইন টিচিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়-এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর উদ্যোগে গতকাল সকালে দিনব্যাপী অনলাইন টিচিং, এক্সাম এন্ড ইভালুয়েশান টেকনিক্স শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহ্মদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ. কে. এম. আশরাফুল হক। রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রনিক্স এ্যন্ড টেলিকমিউনিকেশন্স ইঞ্জিনিয়ারিং-এর বিভাগীয় প্রধান প্রফেসর ড. এ. কে. এম ফজলুল হক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন-এর উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ জিয়াউর রহমান।
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি-এর পরিচালক ড. হেলাল উদ্দিন কর্মশালায় কোর্স পরিচালক এবং অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ শাহজালাল কোর্স কো-অর্ডিনেটর হিসেবে উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস-এর ডীন, প্রফেসর ড. এ. এইচ. এম. হাবিবুর রহমান; স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডীন, প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান, স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্স-এর ডীন, প্রফেসর ড. এ. জে. এম. ওমর ফারুক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ