Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২২ ঘণ্টা পর যানজটমুক্ত সিরাজগঞ্জের মহাসড়ক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ৮:৫৩ পিএম

দীর্ঘ ২২ ঘণ্টা পর যানজটমুক্ত হলো সিরাজগঞ্জ মহাসড়ক। শুক্রবার (৮ জুলাই) দুপুর ২টা থেকে মহাসড়কের সিরাজগঞ্জ অংশ বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়।

বেলা গড়ার সঙ্গে সঙ্গে যানজট আরও তীব্র হয়। ২২ ঘণ্টা পর শনিবার (৯ জুলাই) দুপুর ১২টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

শনিবার (৯ জুলাই) দুপুর ১২টার দিকে মহাসড়কের বিভিন্ন জায়গা ঘুরে দেখা দেখা যায় কোথাও কোনো যানজট নেই। যানবাহন তার নিজস্ব গতিতে চলাচল করছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ‘গতকাল দুপুর থেকে আজ দুপুর ১২টা পর্যন্ত সেতুর পশ্চিম পাড় ও তার আশপাশের এলাকায় তীব্র যানজট ছিল। এখন কোনো যানজট নেই। যানবাহনগুলো নিজ নিজ গতিতে চলছে।’

জেলা ট্রাফিক বিভাগের পরিদর্শক সালেকুজ্জামান খাঁন সালেক বলেন, মহাসড়কে এখন আর কোনো যানজট নেই। যানবাহনের হালকা চাপ থাকলেও স্বাভাবিক গতিতে চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ